Tuesday, 7 June 2016

BOYCOTT AMAZON PRODUCT

                               সঠিক দেশ বেছে নিয়েছে amazon.in -----
*যে দেশে অসহিষ্ণুতা মিথ্যা ইস্যুতে দেশ তোলপাড় করে পরোক্ষে বিশেষ সম্প্রদায়কে তোষন করা হয়।
*যে দেশে প্রকাশ্যে পৈতে/গীতা পুড়ালে / গোমাংস খেলে tv তে live প্রচার হয়---- বিশেষ সম্প্রদায়ের ভোট সুনিশ্চিত করার লক্ষ্যে।
*যে দেশে আই এস পতাকা নক্সা/ওড়ানো হয়; "ভারতের বরবাদী তাক জঙ্গ রেহেগা, ইনসাআল্লাহা! ইনসাআল্লাহা!" শ্লোগান দেওয়াতে হিরো হওয়া যায়।
*যে দেশে হিন্দু মন্দির ধ্বংস করলে মিডিয়া নিরবতা পালন করে। হিন্দু ডঃ(পংকজ নাড়াং) কে পিটিয়ে বিশেষ সম্প্রদায়ের লোকেরা হত্যা করলেও কাউকে মিডিয়া জানতে দেয় না।
*যে দেশে "ভারত মাতা কি জয়" (NIT srinagar এ) বলার অপরাধে পুলিস পিটিয়ে ছাএদের হসপিটালে ভর্তি করে দেয়।
*যে দেশে দেবী দূর্গা কে ব্রাফন্ট থেকে "যৌনকর্মী" বলা হয় এবং দূর্গা পুজোর বিসর্জ্জন রীতিকে জোর পূর্বক পরিবর্তন করা হয় । নলহাটি সহ বহু জায়গাতে এই পুজো বন্ধ করা হয়।
*যে দেশে সংবিধানে ধর্মনিরপেক্ষতার কথা বললেও বিশেষ সাম্প্রদায়িক ভাতা, সাধারন পাবলিকের করের পয়সাতে 100কোটির সাম্প্রদায়িক টাওয়ার বানানো হয়। সরকারি তদারকি তে ইফতার পার্টির আয়োজন করা হয়।
*যে দেশে খাগড়াগড় কাণ্ডে জড়িত বিশেষ সম্প্রদায়ের জঙ্গীদের আইনি সাহায্য দিতে যাওয়া ব্যক্তি আজ মন্ত্রী হন।মিনি পাকিস্থান বানানোর দাবিদার ও মন্ত্রী হন বিপুল ভোটে জিতে।
এমন হাজারো ঘটনাক্রম থেকে amazon শিক্ষা পেয়েছে "হিন্দু ধর্মে আঘাত দিয়ে প্রচার করলে ব্যবসার সমৃদ্ধি এবং প্রচার ভালো হবে"----
তাই শুধু amazon কে বয়কট করলেই কী সমাধান?? এই কোম্পানী তো শুধু ভারতের বাজার ধরার জন্য রাজনৈতিক ঘটনাক্রমকে ফলো করেছে মাত্র।
তাই এমন ঘটনাক্রমের উৎস বন্ধ হওয়া খুবই দরকার।
অনবদ্য সত্যটি লিখেছেন Ranjit Bagdi



Post a Comment